May 20, 2024, 10:20 pm

সংবাদ শিরোনাম
চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত রাত পোহালে শার্শা উপজেলা পরিষদ নির্বাচন, এই প্রথম বার এই উপজেলায় ইভিএম এ ভোট দিবে ভোটাররা পটুয়াখালীতে মাসব্যাপী তাঁত শিল্প মেলা শুরু হয়েছে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ৩ লক্ষ মানুষের ভাগ্য পরিবর্তনের প্রতিশ্রুতি -বিশিষ্ট সাংবাদিক আতিকের রংপুর খামার মোড়ে প্রবাসীর বাসায় হামলার চেষ্টা, আতংকে ভুক্তভোগী পরিবার ইসলামপুরে যমুনা পাড়ের হত দরিদ্রদের মাঝে বকনা গরু বিতরণ কক্সবাজার র‍্যাব-১৫ অভিযানে ৭ লক্ষ ইয়াবাসহ আটক ৪

রংপুর জেলা পুলিশ সুপারের বিনামূল্যে খাদ্য সামগ্রী ও মাক্স বিতরণ

রংপুর ব্যুরো,শাহ মোহাম্মদ রায়হান বারীঃ

অদ্য  ৫ জুলাই, ২০২০ রবিবার দুপুর ১২ টার  দিকে রংপুর প্রেসক্লাবে খাদ্য সামগ্রী ও মাক্স  বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
 বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিপ্লব কুমার সরকার বলেন, করোনার প্রাদুর্ভাব যেভাবে দিন দিন বৃদ্ধি পাচ্ছে। তাতে করে মানুষ কর্মহীন হয়ে পড়তেছে। করোনার সংক্রমণ বৃদ্ধি না হয়। সেজন্য আমাদেরকে বেশি বেশি করে। আল্লাহতালার কাছে দোয়া চাইতে হবে। আল্লাহ  তালা আমাদেরকে এই বিপর্যয় দিয়েছেন। তিনিই আমাদেরকে এই বিপর্যয় থেকে রক্ষা করবেন। আল্লাহ ছাড়া আমাদের কে করোনার থেকে কেউ বাঁচাতে পারবে না। তাই বেশি বেশি করে আল্লাহর কাছে দোয়া করতে হবে। একই সঙ্গে আমাদেরকে  হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস, মাক্স ও সামাজিক দূরত্ব বজায় রেখে সচেতনভাবে চলাফেরা করতে হবে। আপনাদের সদস্যদের মাঝে প্রায় ১০০ জনের মত খাদ্য সামগ্রী ও মাক্স প্রদান করা হলো।  যারা বাকি সদস্যরা  আছেন তাদেরকে আগামী এক সপ্তাহের মধ্যেই সামগ্রী ও মাক্স বিতরণের ব্যবস্থা করব।
খাদ্য সামগ্রী ও মাক্স বিতরণে সময় আরো বক্তব্যে রংপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুর রশিদ বলেন, করোনার  সংক্রমণ বৃদ্ধি পাওয়ায়। মানুষ অভাবের মধ্যে পড়ে গেছেন। এই করোনার মত মহামারীতে সবাই কে এক সঙ্গে থেকে মোকাবেলা করতে হবে। বিপদে-আপদে সবাইকে এগিয়ে আসতে হবে। করোনার মহামারিতে আমাদের সবাইকে সচেতনতার পাশাপাশি হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস, মাক্স ও সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। পাশাপাশি আমরা যারা সংবাদকর্মী আছি। তাদেরকে ও সচেতনতা ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করতে হবে। 
খাদ্য সামগ্রী ও মাক্স বিতরনের সময় সংবাদপত্র হকার্স কমিটির সাধারণ সম্পাদকের বক্তব্যে মোফাজ্জল হোসেন বলেন, আমরা যারা সংবাদপত্র হকার্স  সদস্যরা আছি। আমরা প্রতিদিনেই সব বাসায় বাসায় গিয়ে পত্রিকা দিয়ে আসি। কিন্তু কারোনার কারণে আমাদের কাছ থেকে কেউ পত্রিকা নিতে চায় না পত্রিকা নিলে পত্রিকার সঙ্গে করোনা ভাইরাস যাবে। তারপরে আমরা করোনা ভাইরাসের মধ্যে কষ্ট করে প্রতিদিনেই বাসা গিয়ে সংবাদপত্র দিয়ে দায়িত্ব পালন করি।
তাই রংপুর জেলা পুলিশ সুপার কে আমাদের দিকে একটু লক্ষ্য রাখার  জন্য অনুরোধে জানানো হলো। 
খাদ্য সামগ্রী ও মাক্স বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, কমিউনিটি পুলিশিং ও রংপুর জেলা সমন্বয় কমিটির সদস্য এবং সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন ।

প্রাইভেট ডিটেকটিভ/৫ জুলাই ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর